ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

রাজনীতি

মহিলা আ. লীগের সভাপতি চুমকি ও সাধারণ সম্পাদক শবনম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
মহিলা আ. লীগের সভাপতি চুমকি ও সাধারণ সম্পাদক শবনম

ঢাকা: আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের নতুন সভাপতি হয়েছেন মেহের আফরোজ চুমকি। এ সংঠনের নতুন সাধারণ সম্পাদক হয়েছেন শবনম জাহান শিলা।

শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

নতুন কমিটি ঘোষণা দেওয়ার আগে ওবায়দুল কাদের বলেন, শুধুমাত্র সভাপতি সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হচ্ছে। এরা পরবর্তীতে সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি দেবেন।

এছাড়া মহিলা আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নামও ঘোষণা করেন ওবায়দুল কাদের।

ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পেয়েছেন শাহেদা তারেক দীপ্তি। সাধারণ সম্পাদক করা হয়েছে হাসিনা বাবি চৌধুরীকে। আর মহিলা আওয়ামী লীগের দক্ষিণের সভাপতি হয়েছেন সাবেরা বেগম এবং সাধারণ সম্পাদক পারুল আক্তার।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসকে/এমইউএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa