ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

রাজনীতি

ছাত্র সমাজের সভাপতি ও সম্পাদক প্রার্থীদের তালিকা প্রকাশ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
ছাত্র সমাজের সভাপতি ও সম্পাদক প্রার্থীদের তালিকা প্রকাশ

ঢাকা: জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলন সামনে রেখে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করেছে জাতীয় পার্টি।

শনিবার (২৬ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৯ নভেম্বর ২০২২ অনুষ্ঠেয় জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন এই তালিকার মধ্য থেকে। গেলো ২০ থেকে ২৩ নভেম্বর পর্যন্ত জাতীয় পার্টির ছাত্র বিষয়ক সম্পাদক মো. জামাল উদ্দিন ও যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপুর কাছে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টির ছাত্র বিষয়ক সেলের সমন্বয়কারী ও জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের তালিকা চুড়ান্ত করা হয়।

সভায় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান মো. জসীম উদ্দিন ভূঁইয়া, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফখরুল আহসান শাহজাদা, মো. বেলাল হোসেন, অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী, সাংগঠনিক সম্পাদক নির্মল দাস, সৈয়দ ইফতেকার আহসান হাসান, মাখন সরকার, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ছাত্র বিষয়ক সম্পাদক মো. জামাল উদ্দিন, যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, কেন্দ্রীয় সদস্য শামীম আহমেদ রিজভী, জাতীয় ছাত্র সমাজের সভাপতি মো. ইব্রাহীম খান জুয়েল, সাধারণ সম্পাদক মো. আল মামুন।

যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়। সভাপতি প্রার্থীরা হলেন- মো. আল মামুন, লক্ষ্মণ বিশ্বাস, মো. রুহুল আমিন গাজী, মো. মারুফ ইসলাম তালুকদার, আল-আমিন ও মো. জুবায়ের আহাম্মেদ।  

সাধারণ সম্পাদক প্রার্থীরা হলেন- নকিবুল হাসান নিলয়, মো. আশ্রাফুল ইসলাম (আশ্রাফ খান), মো. শিবলী আহমেদ সবুজ, নাজমুল হাসান রেজা ও মো. ইউসুফ।  

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসএমএকে/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa