ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাতক্ষীরায় মুখোমুখি বিএনপি-ছাত্রলীগের মিছিল, পুলিশের হস্তক্ষেপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
সাতক্ষীরায় মুখোমুখি বিএনপি-ছাত্রলীগের মিছিল, পুলিশের হস্তক্ষেপ

সাতক্ষীরা: সাতক্ষীরায় বিএনপি ও  ছাত্রলীগ   একই স্থানে পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল করেছে। এসময় পুলিশের হস্তক্ষেপে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই পণ্ড হয়ে যায় তাদের কর্মসূচি।

জানা গেছে, মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল ৪টায় সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপি। মিছিলটি সাতক্ষীরা-খুলনা সড়কে উঠলে বিপরীত দিক থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাদের মিছিল মুখোমুখি হয়।

এসময় পুলিশের হস্তক্ষেপে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই পণ্ড হয়ে যায় দুই দলের কর্মসূচি।

জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ ইফতেখার আলীর নেতৃত্বে বিএনপির মিছিলে অংশ নেন সদস্য সচিব মো. আব্দুল আলীম, যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. নুরুল ইসলাম, সদস্য সচিব নুরে আলম সিদ্দিকী, পৌর বিএনপির আহ্বায়ক মো. শের আলী, সদস্য সচিব পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি, আশাশুনি উপজেলা বিএনপির মশিউল হুদা তুহিন প্রমুখ।

অপরদিকে জেলা ছাত্রলীগের সভাপতি এসএম আশিকুর রহমানের নেতৃত্বে মিছিলে অংশ নেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।

বাংলাদেশ সময়:১৯০৫  ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।