ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াত ফের আগুন সন্ত্রাসের পরিকল্পনা করছে: নিক্সন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
বিএনপি-জামায়াত ফের আগুন সন্ত্রাসের পরিকল্পনা করছে: নিক্সন

ফরিদপুর: বিএনপি-জামায়াত ফের আগুন সন্ত্রাসের পরিকল্পনা করছে বলে মন্তব্য করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। ষড়যন্ত্র রুখে দিতে তিনি তার নেতাকর্মীদের প্রস্তুত হতেও আহ্বান জানিয়েছেন।

শুক্রবার (৪ নভেম্বর) ফরিদপুর শহরের কবি জসীম উদ্‌দীন হলে সুবর্ণ জয়ন্তী জাতীয় উদযাপন কমিটি ও যুবলীগ আয়োজিত বৃহত্তর ফরিদপুরের ৫ জেলার যুবলীগ নেতৃবৃন্দ নিয়ে প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

নিক্সন বলেন, বিএনপি-জামায়াত আবারও আগুন সন্ত্রাসের পরিকল্পনা করছে। নানান জায়গায় জনসভা করে দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করছে। ষড়যন্ত্র করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বিএনপির এই ষড়যন্ত্র রুখে দিতে যুবলীগের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আগামী ১১ নভেম্বরের ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশের ডাক দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থাকবেন। যুবসমাবেশটি সফল করতে প্রতিটি যুবলীগ কর্মীকে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, করোনার পর-পদ্মা সেতু উদ্বোধনের পর এই প্রথম কোনো যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আমাদের প্রধানমন্ত্রী। বৃহত্তর ফরিদপুর বঙ্গবন্ধুর ঘাঁটি, আওয়ামী লীগের ঘাঁটি। তাই ফরিদপুরের ৫ জেলা থেকে সর্বোচ্চ সংখ্যক যুবাদের ঢাকার সমাবেশে অংশ নিতে হবে। এটাই আমার প্রত্যাশা।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ডা. খালেদ শওকত আলী, শেখ ফজলে ফাহিম, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পালসহ কেন্দ্রীয় নেতারা।

ফরিদপুর, শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী জেলা ও উপজেলাসমূহ থেকে যুবলীগের নেতাকর্মীরা এ সভায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।