ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশালে বিএনপির ব্যানার ভাঙচুরের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
বরিশালে বিএনপির ব্যানার ভাঙচুরের অভিযোগ

বরিশাল: ব‌রিশা‌লে বিএন‌পির বিভাগীয় গণসমা‌বেশ উপল‌ক্ষে তৈরি করা নেতাকর্মী‌দের ব্যানার ভাঙচুরের অভিযোগ উঠেছে।

বিএন‌পি নেতাকর্মী‌দের দাবি বিএন‌পির সমা‌বেশ বাধাগ্রস্থ কর‌তে ছাত্রলী‌গের নেতাকর্মীরা ব্যানার ভাঙচুর ক‌রে‌ছে।

এদিকে বিকা‌লে নগরী‌তে মি‌ছিল ক‌রে‌ছে ছাত্রলীগ।

বৃহস্প‌তিবার (০৩ নভেম্বর) দুপু‌রে ব‌রিশাল নগরীর জিলা স্কু‌লের মো‌ড়ে সমা‌বেশ উপলক্ষে বিএন‌পি নেতা‌দের করা তিন‌টি ব্যানার ভাঙচুর করা হয়।

ছাত্রদল কর্মী মো. রাহাত ব‌লেন, ছাত্রলী‌গের নেতাকর্মীরা বি‌চ্ছিন্নভা‌বে এসে আমা‌দের নেতা‌দের ব্যানার ভাঙচুর ক‌রে‌ছে, ছি‌ড়ে ফে‌লে বি‌ভিন্ন জায়গার পোস্টার।

কেন্দ্রীয় ছাত্রদ‌লের সা‌বেক সাংগঠ‌নিক সম্পাদক আফ‌রোজা খানম নাস‌রিন ব‌লেন, আওয়ামী লীগ ও ছাত্রলী‌গের সন্ত্রাসী বা‌হিনী আমা‌দের নেতাকর্মী‌দের ওপর বি‌ভিন্ন জায়গায় হামলা কর‌ছে। আমা‌দের ব্যানার পোস্টার ভাঙচুর ও ছিং‌ড়ে ফেলা হ‌চ্ছে।

কেন্দ্রীয় বিএন‌পির যুগ্ম মহাস‌চিব মোয়া‌জ্জেম হো‌সেন আলাল ব‌লেন, বাস-লঞ্চ বন্ধ করে আমা‌দের নেতাকর্মী‌দের আট‌কে রাখা সম্ভব নয়। হাজার হাজার নেতাকর্মী এম‌নি‌তেই ব‌রিশাল নগরী‌তে অবস্থান নি‌য়ে‌ছে। সমা‌বেশস্থ‌লেও অবস্থান নি‌য়ে‌ছেন শত শত নেতাকর্মী। জনগ‌ণের এই আন্দোলনে বাধা দেওয়ার ক্ষমতা সরকা‌রের নেই।

অন্যদি‌কে জিলা স্কুল মোড় থে‌কে মি‌ছিল বের ক‌রে ছাত্রলী‌গের কর্মীরা। নগরীর বি‌ভিন্ন সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে তারা।

মহানগর ছাত্রলী‌গের আহ্বায়ক রইজ আহ‌ম্মেদ মান্না ব‌লেন, বিএন‌পি সমা‌বে‌শের না‌মে শা‌ন্তির নগরী ব‌রিশা‌লে নৈরা‌জ্যের সৃ‌ষ্টি কর‌ছে। আর তা‌দের এই অপপ্রয়া‌সের বিরু‌দ্ধে আমরা রু‌খে দাঁড়া‌বো।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
এমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।