ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আইভির ‘বিএনপি প্রীতিতে’ সিদ্ধিরগঞ্জ আ.লীগ সভাপতির ক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
আইভির ‘বিএনপি প্রীতিতে’ সিদ্ধিরগঞ্জ আ.লীগ সভাপতির ক্ষোভ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভির বিরুদ্ধে ‘বিএনপি প্রীতি’র অভিযোগ তুলেছেন আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান। তিনি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে বিএনপির জনপ্রতিনিধিদের সাথে নিয়ে আইভির ভোট দিতে আসাকে কেন্দ্র করে এ অভিযোগ তুলে ক্ষোভ ঝাড়েন মজিবুর।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে লটারির মাধ্যমে সদস্য নির্বাচিত হন তিনি। এ সময় নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে সিটি মেয়র আইভিকে সৃষ্টিকর্তার কাছে ক্ষমা চাইতেও আহ্বান জানান তিনি।

মজিবুর রহমান বলেন, মেয়র আইভি, সিটি করপোরেশন নির্বাচনে তাকে জয়ী করতে যার জন্য আমি অক্লান্ত পরিশ্রম করেছি; যাকে আমি আমার এলাকা থেকে বিপুল ভোটে বিজয়ী করিয়েছি; যার জন্য অর্থ ব্যয় করেছি। তিনি আমার সামনে বিএনপির কাউন্সিলরদের ও বিভিন্ন ওয়ারেন্টের আসামিদের নিয়ে জেলা পরিষদ নির্বাচনে ভোট দিতে এসেছেন। এতে আমি ভীষণ কষ্ট পেয়েছি। আমার এত বছরের রাজনৈতিক জীবনে এমন ঘটনা দেখিনি। তাকে বলব আল্লাহর কাছে ক্ষমা চান।

উল্লেখ, সোমবার (১৭ অক্টোবর) জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট চলে। স্থানীয় ও সংশ্লিষ্টরা জানিয়েছেন, পুরোদিন ভোট পরিস্থিতি স্বাভাবিক ছিল। কোথাও কোনো হট্টগোলের খবর পাওয়া যায়নি। ভোটাররা সন্তুষ্ট ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।