ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

আবারও পেছাল মহানগর উত্তর বিএনপির সমাবেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
আবারও পেছাল মহানগর উত্তর বিএনপির সমাবেশ

ঢাকা: নিজেদের অন্য কর্মসূচি থাকার কারণে মহানগর উত্তর বিএনপির পূর্বঘোষিত পল্লবী জোনের সমাবেশ আবারও পেছানো হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) দিনগত রাতে মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবি এম এ রাজ্জাক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি বলেন, আগামী ৬ অক্টোবর বেলা ৩ টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শোকর‌্যালীর কারণে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে অনুষ্ঠিতব্য একই দিনের পল্লবী জোনের সমাবেশটি আগামী ০৮ অক্টোবর অনুষ্ঠিত হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, স্থগিত পল্লবী জোনের সমাবেশ যা আগামী ৮ অক্টোবর অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়েছে, সেটির স্থান পরবর্তীতে জানানো হবে।

প্রসঙ্গত, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দেশের বিভিন্ন স্থানে দলীয় নেতাকর্মী হত্যার প্রতিবাদে গত সেপ্টেম্বর মাসের প্রথম দিকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপিকে ১৬টি জোনে বিভক্ত করে ১৬টি সমাবেশের ঘোষণা করে বিএনপি। গত ১০ সেপ্টেম্বর শুরু করে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত ১৩টি স্থানে ১৩টি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পল্লবী জোনের সমাবেশের নির্ধারিত তারিখ ছিল গত ১৫সেপ্টেম্বর। ওই দিন স্থানীয় যুবলীগ-আওয়ামী লীগ ও পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ হয়। ফলে সমাবেশটি হয়নি। পরে ওই সমাবেশের নতুন তারিখ নির্ধারণ করা হয় গত ১অক্টোবর। কিন্তু শারদীয় দুর্গোৎসবের কারণে সেটি পিছিয়ে ৬ অক্টোবর নির্ধারণ করা হলেও এবার পুনরায় পিছিয়ে ৮ অক্টোবর করা হলো।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এমএইচ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa