ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

আন্দোলন জোরদারে সিলেট বিএনপিকে কেন্দ্রের নির্দেশনা    

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
আন্দোলন জোরদারে সিলেট বিএনপিকে কেন্দ্রের নির্দেশনা
 

 

সিলেট: নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে আন্দোলন জোরদার করতে এবং বিভাগীয় সমাবেশ সফলে সিলেট বিএনপির নেতাদের নির্দেশনা দিয়েছে দলের হাইকমান্ড।
 
রোববার (২ অক্টোবর) বিকেলে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এমন নির্দেশনা দেওয়া হয় বলে জানিয়েছে দলীয় সূত্র।


 
মতবিনিময় সভায় দলের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
 
দলীয় সূত্র জানায়, আগামী ১৯ নভেম্বর বিএনপির সিলেট বিভাগীয় সমাবেশ সফল করতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শীর্ষ নেতারা স্থানীয় নেতৃবৃন্দকে বিভিন্ন দিক নির্দেশনা দেন।
 
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ অন্যান্য জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
এসময় স্থানীয় নেতাদের মধ্যে বক্তব্য দেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি নাসের রহমান, বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলন, কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক জি কে গউছ, মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী।  

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগরের সদস্য সচিব মিফতা সিদ্দিকী এবং বিভাগের সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলার নেতৃবৃন্দ।
 
বৈঠকের বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা বিএনপির সভাতি আব্দুল কাইয়ুম চৌধুরী বাংলানিউজকে বলেন, জ্বালানি তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে, সরকারের পদত্যাগের দাবিতে আগামী ১৯ নভেম্বর বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এক্ষেত্রে দলের সব নেতাকর্মীদের সম্পৃক্ততায় কেন্দ্র ঘোষিত কর্মসূচি বাস্তবায়নে কাজ করতে নির্দেশনা দেওয়া হয়েছে। জাতীয় ও স্থানীয় ইস্যুগুলো নিয়ে আন্দোলন কর্মসূচি অব্যাহত রাখার প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়।
 
বিভাগ ও জেলার দায়িত্বশীল নেতারা মতবিনিময় সভায় অংশ নেন বলেও জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এনইউ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa