ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

বাহিনী দিয়ে পূজার নিরাপত্তা রক্ষা করা জাতির জন্য লজ্জার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
বাহিনী দিয়ে পূজার নিরাপত্তা রক্ষা করা জাতির জন্য লজ্জার

ঢাকা: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে পূজার নিরাপত্তা রক্ষা করা জাতির জন্য লজ্জার।  

তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির হাজার বছরের ঐতিহ্য আছে আমাদের।

একই মাঠে মসজিদ ও মন্দির আছে। কেউ কাউকে বিরক্ত করবে না, এটাই আমাদের ঐতিহ্য। যে কোনো মূল্যে আমরা সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সমুন্নত রাখবো।  

রোববার (০২ অক্টোবর) রাতে ঢাকেশ্মরী মন্দিরে দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন শেষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, গ্রামাঞ্চলের নিরীহ সংখ্যালঘু সম্প্রদায় এখনও হয়রানির শিকার হচ্ছে। অনেকেই বড় বড় কথা বলেন, কিন্ত সংখ্যালঘুদের ওপর কারা নির্যাতন করে, তা সবাই জানে। আমরা জাতীয় পার্টির নেতাকর্মীদের নির্দেশ দিয়েছি, তারা সব সময়ই সংখ্যালঘুদের পাশে থাকবে।  

এসময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, এ দেশে কোনো সংখ্যালঘু নেই। আমরা সবাই ভাই ভাই। পাকিস্তানিদের প্রেতাত্মাদের ষড়যন্ত্র কখনোই সফল হবে না। বাংলাদেশ অসাম্রদায়িক রাষ্ট্রের রোল মডেল।

এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও সংসদ সদস্য শেরীফা কাদের, মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান আমির উদ্দিন ডালু, সাংগঠনিক সম্পাদক নির্মল দাস, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আজাহারুল ইসলাম সরকার, সুজন দে, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মণ্ডল মানিক, যুগ্ম যুব বিষয়ক সম্পাদক দ্বীন ইসলাম শেখ, যুগ্ম শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুল আলম লিপটন, নির্বাহী সদস্য মিয়া আলমগীর ও কাজী মামুন, শফিউল আজম মুকুল।

বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এসএমএকে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa