ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

নিরাপত্তা নিশ্চিতে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে: জিএম কাদের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
নিরাপত্তা নিশ্চিতে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে: জিএম কাদের জিএম কাদের -ফাইল ছবি

ঢাকা: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের ওপর পৈশাচিক হামলার তীব্র নিন্দা জানিয়েছেন দলের চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) এক বিবৃতিতে হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন তিনি।

বিবৃতিতে জাপা চেয়ারম্যান বলেন, হামলাকারীরা শফিকুল ইসলামের একটি পা বিচ্ছিন্ন করে ফেলেছে। এই হামলা বর্বর যুগের পৈশাচিকতাকেও হার মানিয়েছে।
তিনি বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে শফিকুল ইসলাম জাতীয় পার্টির মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করেছেন। বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে না পেরে সরকার সমর্থক একটি সন্ত্রাসী বাহিনী ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার ষড়যন্ত্র করেছিল।

তিনি আরও বলেন, স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে শফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা করেছে সন্ত্রাসীরা। দেশের মানুষের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে। তাই হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন জাপা চেয়ারম্যান।

অনুরূপ এক বিবৃতিতে তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির (জাপা) সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের ওপর পৈশাচিক হামলার তীব্র নিন্দা জানিয়েছেন দলের মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপিও।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
এসএমএকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa