ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

পুলিশের সহযোগিতায় সরকারদলীয়রা হামলা করেছে: আমান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
পুলিশের সহযোগিতায় সরকারদলীয়রা হামলা করেছে: আমান

ঢাকা: পুলিশের সহযোগিতায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপি নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন দলটির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান।  

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মিরপুরের ৬ নম্বর সেকশন বাজারের পশ্চিম পাশে মুকুল ফৌজ মাঠের পাশে পুলিশের সঙ্গে কথা শেষ করে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

আমান উল্লাহ বলেন, এই জোনের (মিরপুর) ডিসির সঙ্গে আমি কথা বলছি। তিনি আজ দুপুরে অনুমতি দিয়েছেন। যখন আমাদের নেতাকর্মীরা সমাবেশে আসতেছে, তখনই আওয়ামী লীগের নেতাকর্মীরা আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়। বিএনপি প্রতিরোধ গড়ে তোলে। আওয়ামী লীগের নেতাকর্মীরা যখন পিছু হটে ঠিক সেই সময় পুলিশ আওয়ামী লীগের নেতাকর্মীদের পক্ষ নেয়।

তিনি বলেন, পুলিশ বিএনপির নেতাকর্মীরা যেদিক থেকে এসেছে সেদিকেই টিয়ারশেল নিক্ষেপ করেছে। এতে আমাদের শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। আমরা ডিসিকে আগেই বলেছিলাম- শান্তিপূর্ণ সমাবেশ করবো।

কর্মসূচির বিষয়ে জানতে চাইলে আমান বলেন, আমরা যে কর্মসূচি শুরু করেছি। এটা চলবে। আজকেও বিভিন্ন জায়গায় কর্মসূচি চলছে। যেকোনো প্রতিরোধ আমরা প্রতিহত করবো।

বিএনপি নেতাকর্মীরা আগে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করেছে এমন অভিযোগের বিষয়ে মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক বলেন, বিএনপি এখানে কোনো হামলা করেনি। পরিকল্পিতভাবে পুলিশের সহযোগিতায় সরকারি দলের নেতাকর্মীরা বিএনপির উপর হামলা চালিয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এমএইচ/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ