ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তাণ্ডব: জামিন পেলেন সালথা উপজেলা ভাইস চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
তাণ্ডব: জামিন পেলেন সালথা উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান মাতুব্বর

ফরিদপুর: প্রায় এক মাস কারাভোগ করার পর জামিনে মুক্তি পেলেন সালথা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান মাতুব্বর (৪৫)। এর আগে সালথার সহিংস তাণ্ডবের মামলায় আদালত তাকে কারাগারে পাঠান।

 

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ফরিদপুর জেলা দায়রা জজ আদালত থেকে তিনি জামিনে মুক্তি পান।  

সন্ধ্যার দিকে আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. জাহিদুল হাসান লাভলু তার জামিনের সত্যতা নিশ্চিত করেছেন।  

প্রসঙ্গত, সালথায় করোনা মোকাবিলায় গত ২০২১ সালের ০৫ এপ্রিল কঠোর বিধিনিষেধ কার্যকরকে কেন্দ্র করে সন্ধ্যায় সহিংসতায় উপজেলা পরিষদ, থানা, সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবন, উপজেলা কৃষি অফিস, সাব-রেজিস্ট্রি অফিস, উপজেলা চেয়ারম্যানের বাসভবন ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় সালথা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামানসহ ৪৮৮ জনকে অভিযুক্ত করে ফরিদপুরের আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করে পুলিশ। এ মামলায় দীর্ঘদিন তিনি পলাতক থাকার পর বুধবার ফরিদপুরের অতিরিক্ত চিপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির হয়ে জামিন আবেদন করে। পরে আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

>> এবার সালথা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে 

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।