ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গুলি করা অফিসারদের একদিন জবাব দিতে হবে: মান্নান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
গুলি করা অফিসারদের একদিন জবাব দিতে হবে: মান্নান

নারায়ণগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেছেন, নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‍্যালিতে যেসব অফিসার পাখির মতো গুলি করে আমাদের একজনকে হত্যা ও বাকিদের হত্যার চেষ্টা করেছেন তাদের অবশ্যই একদিন জনতার কাঠগড়ায় জবাব দিতে হবে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকা নেতাকর্মীদের দেখতে গিয়ে সাংবাদিকদের একথা বলেন তিনি।

এ সময় নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক গুলিবিদ্ধ ফারুক খান সুজন, পুলিশের গুলিতে চোখ হারানো জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আরিফ বিল্লাহ আলিফকে অভয় দেন আজহারুল ইসলাম মান্নান।

তিনি বলেন, আমি ও বিএনপির সবাই আহতদের পাশে আছি, তাদের পরিবারের পাশে আছি। আমি নিজেও বেপরোয়া লাঠিচার্জ ও টিয়ারগ্যাসে আহত হয়েছিলাম। হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। আজ সুস্থ হয়েই আমার ভাই সন্তানদের পাশে এসেছি।

এ সময় জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক সাগর সিদ্দিকি, মাসুদুর রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।