ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সড়কে প্রাণ গেল সৈয়দপুর ছাত্রলীগ নেতার

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
সড়কে প্রাণ গেল সৈয়দপুর ছাত্রলীগ নেতার

নীলফামারী: রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে আহত নীলফামারীর সৈয়দপুর উপজেলা ছাত্রলীগ নেতা অলিউল হাসান জুয়েল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  

তারাগঞ্জে শলেয়শা খারুভাজ সেতুর কাছে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত হয়েছে।

এই নিয়ে সংঘর্ষে মোট ১০ জনের মৃত্যু হলো।

নিহত ছাত্রলীগ কর্মী অলিউল উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদকসহ এক নম্বর কামারপুকুর ইউনিয়নের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। তরুণ এই নেতা ছিলেন মিশুক। তার অকাল মৃত্যুতে উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।  

জুয়েল সৈয়দপুর থেকে ওই বাসে করে তারাগঞ্জ যাচ্ছিলেন। পথিমধ্যে এ দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হয়। পরে তাকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপতালে নেওয়া হলে সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে তার মৃত্যু হয়।

এর আগে, রোববার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

এ ঘটনায় আরেক সাবেক ছাত্রলীগ কর্মী নিহত ও পার্শ্ববর্তী সংগলশী ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক আকিবুজ্জামান আকিব গুরুতর আহত হন।

সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সজিব জানান, রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর সড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। জুয়েল জরুরি কাজে সৈয়দপুর থেকে তারাগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে এ দুর্ঘটনায় ছাত্রলীগের নিবেদিত এক প্রাণ ছিল। আমরা ছাত্রলীগের এক প্রাণকে হারিয়েছি।

সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন বলেন, দলকে একত্রিত করে মানবিক কাজে সব সময় এগিয়ে থাকতো সে। দলের সবার কাছে তিনি পছন্দনীয় এক লিডার ছিল। আমরা সবাই স্তব্ধ তাকে হারিয়ে।

ছাত্রলীগ এই নেতার অকাল মৃতুতে শোক জানিয়েছেন নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ সরকার।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।