ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এভার কেয়ার হাসপাতালে খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এভার কেয়ার হাসপাতালে খালেদা জিয়া খালেদা জিয়ার গাড়ি ঘিরে ধরে স্লোগান দেন বিএনপির নেতাকর্মীরা

ঢাকা: শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আবার হাসপাতালে নেওয়া হয়েছে।

রোববার (২৮ আগস্ট) সন্ধ্যা পৌনে আটটায় গুলশানের বাসভবন থেকে খালেদা জিয়ার গাড়ি বহর হাসপাতালের উদ্দেশে রওয়ানা দেয়।

রাত নয়টা ৪০ মিনিটে এভার কেয়ার হাসপাতালে পৌঁছায়। তার গাড়ির সামনে পেছনে শতাধিক মোটর সাইকেল ও গাড়ি দেখা যায়।

এ সময় ডা. এ জেড এম জাহিদ হোসেন, আমান উল্লাহ আমান, আমিনুল হক, নাজিম উদ্দিন আলম, সাইফুল আলম নীরব, সুলতান সালাউদ্দীন টুকু, মামুন হাসান, এসএম জাহাঙ্গীর, আবদুল কাদির ভূইয়া জুয়েলসহ দলীয় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

হাসপাতালে রওয়ানা করার আগে বাড়ির সামনে সহস্রাধিক নেতাকর্মী জড়ো হয়েছিলেন। খালেদা জিয়ার গাড়ি বাড়ির গেট থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে দলীয় নেতাকর্মীরা স্লোগান দেন। নেতাকর্মীদের ভিড়ে গাড়িবহর ধীরে ধীরে এগুতে হয়। এরপর শতাধিক মোটরসাইকেল ও গাড়ির বহর তার সাথে হাসপাতাল পর্যন্ত যায়। হাসপাতালের সামনেও কয়েকশ নেতাকর্মী আগে থেকে উপস্থিত ছিলেন। খালেদা জিয়ার গাড়ি পৌঁছালে সেখানে তারা খালেদা জিয়ার গাড়ি ঘিরে স্লোগান দেন।

এর আগে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে শারীরিক পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে। এর আগে গত ২২ আগস্ট হাসপাতালে নিয়ে পরীক্ষা-নিরীক্ষার পর বাসায় নেওয়া হয় খালেদা জিয়াকে।

রোববার রাতে হাসপাতালে থাকবেন খালেদা জিয়া। সোমবার বাসায় ফিরতে পারবেন কি না সেটা মেডিকেল বোর্ডের পরবর্তী সিদ্ধান্তের ওপর নির্ভর করছে।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এমএইচ/এমজএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।