ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নতির পথে: মোস্তফা জালাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নতির পথে: মোস্তফা জালাল

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজ উন্নতির পথে উল্লেখ করে  বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাবেক এমপি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেছেন, আমাদের সবাইকে সজাগ থাকতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে, যাতে কোনো ষড়যন্ত্র  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষতি করতে না পারে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

রোববার (২৮  আগস্ট) রাজধানীর পুরান ঢাকার কোতয়ালী থানার নয়াবাজারে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজ উন্নতির পথে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সবাইকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। সেই হত্যাকারীদের হাত থেকে বাদ যায়নি পরিবারের ছোট ছেলে শেখ রাসেলও।

তিনি বলেন, ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের প্রধান লক্ষ্যই ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করা। আজও সেই ঘাতকরা চেষ্টা চালিয়ে যাচ্ছে দেশটাকে ধ্বংস করার জন্য। আমাদের সবাইকে সজাগ থাকতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে, যাতে কোনো ষড়যন্ত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষতি করতে না পারে। আওয়ামী লীগকে ক্ষতি করতে না পারে।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী এম এ মান্নান বলেন, ১৫ আগস্টের হত্যাকারীরা আমাদের মেয়র শেখ ফজলে নূর তাপসের বাবা শেখ ফজলুল হক মনি, মা বেগম আরজু মনিকেও হত্যা করেছে। তিনি বোঝেন ছোট বয়সে বাবা-মা হারানো কতটা কষ্টের। যেই সময়টা বাবা-মার কোলে আনন্দে হাসি-খুশি সময় কাটানোর কথা, সেই সময়টা তিনি বাবা-মাকে হারিয়ে ভয়ে মুখ লুকিয়ে কেঁদেছেন।

তিনি আরও বলেন, আমরা সবাই সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দোয়া করবো। আল্লাহ যেন সবাইকে সুস্থ রাখেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন কোতয়ালী থানার সিনিয়র সহ-সভাপতি হাজী মো. শাহাবুদ্দিন জনি। সভা শেষে গরিব মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি শরফুদ্দিন আহমেদ সেন্টু, কৃষি বিষয়ক সম্পাদক আবদুর রহমান, কার্যকরী সদস্য জসিম উদ্দীন খান আজম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী এম এ মান্নান, কোতোয়ালী থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাহাঙ্গীর সিকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।