ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খাল-রাস্তা উদ্ধারে পাশে থাকায় ছাত্রলীগকে ধন্যবাদ মেয়র আতিকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
খাল-রাস্তা উদ্ধারে পাশে থাকায় ছাত্রলীগকে ধন্যবাদ মেয়র আতিকের

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, বিভিন্ন জায়গায় দখলকৃত খাল-রাস্তা উদ্ধারে গেলে যাদের পাশে পাওয়া যায় তারা হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ।

‘ঢাকা উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ও সেক্রেটারি হৃদয়কে পাশে পাই।

ছাত্রলীগকে এজন্য অসংখ্য ধন্যবাদ। ’

জাতীয় শোক দিবস উপলক্ষে রোববার (২৮ আগস্ট) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ ধন্যবাদ জানান।

ছাত্রলীগকে উদ্দেশ করে ডিএনসিসি মেয়র বলেন, ঢাকা শহরে কেউ কিছু অবৈধভাবে দখল করে রাখতে পারবে না। ছাত্রলীগ যেভাবে অতীতে সহযোগিতা করেছে, আশা করি ভবিষ্যতে সেই সহযোগিতা অব্যাহত রাখবে। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হলে অবৈধ দখলদার ও দুর্নীতিগ্রস্তদের বিরুদ্ধে হুঁশিয়ার হতে হবে।

তিনি বলেন, শিশু রাসেল কী দোষ করেছিল যে তাকে হত্যা করলো যড়যন্ত্রকারীরা। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পেছনে যারা আছে, সেই যড়যন্ত্রকারীদের কমিশনের মাধ্যমে চিহ্নিত করতে হবে। যারা বিদেশে আছে তাদের দেশে ফেরত এনে ফাঁসিতে ঝোলানো হোক।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, প্রধান বক্তা ছিলেন আব্দুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।
 
বাংলাদেশ সময়: ১৫৪৩, ২৮ আগস্ট, ২০২২
এনবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।