ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির সময় বিদ্যুৎ মাঝে মাঝে আসতো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
বিএনপির সময় বিদ্যুৎ মাঝে মাঝে আসতো স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক।

মানিকগঞ্জ: বিএনপি-জামায়াতের সময় গ্রেনেড হামলা হয়েছে। দেশের কোনো উন্নয়ন আমরা দেখতে পারি নাই।

সেসময় বিদ্যুৎ মাঝে মাঝে আসতো। হাজার হাজার কোটি টাকা বিদ্যুৎ খাত থেকে পাচার করা হয়েছিল। তারা একটি বিদুৎ কেন্দ্রও স্থাপন করতে পারে নাই। ফলে আমাদের শিল্প প্রায় ধ্বংসের পথে ছিল।  

শনিবার (২৭ আগস্ট) বিকেলে সরকারি দেবেন্দ্র কলেজ মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক এ কথা বলেন।  

স্বাস্থ্যমন্ত্রী বলেন, পৃথিবীর দুইশোটি দেশের মধ্যে বাংলাদেশ করোনা নিয়ন্ত্রণে ৫ম স্থান অর্জন করেছে। যেখানে ভারতের মতো রাষ্ট্র ৫০তম ও আমেরিকার মতো রাষ্ট্র ৮০তম স্থানে রয়েছে। সারাবিশ্ব এদেশের ভ্যাকসিনেশনের প্রশংসা করে।  

তিনি বলেন, করোনা মহামারি যখন শুরু হয় তখন পৃথিবীর কেউ জানে না কি তার ওষুধ, কিভাবে এটি নিয়ন্ত্রণ করতে হবে। এ রকম একটি পরিস্থিতিতে আমাদের কাজ করতে হয়েছে। সেসময় প্রধানমন্ত্রী সার্বক্ষণিক সহযোগিতা করেছেন।  

তিনি আরও বলেন, যারা এদেশের স্বাধীনতা চায়নি, যারা বিরোধীতা করেছিল, যারা আমাদের মা-বোনকে পাকিস্তানি সেনাবাহিনীর হাতে তুলে দিয়েছিল তারাই বঙ্গবন্ধুকে হত্যা করেছিল। পরবর্তীতে এই আগস্ট মাসেই শেখ হাসিনার ওপর হামলা করেছিল। সেই রাজাকার আলবদর, বিএনপি-জামায়াত জোট এ হামলা করেছিল।  

এ সময় পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় শোক সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সহ সভাপতি আব্দুল মজিদ ফটো পৌর মেয়র রমজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আযম আপেল, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহাসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।