ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ

রাজশাহী: আগামী দিনের যুগপৎ আন্দোলনে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। শনিবার (২০ আগস্ট) রাজশাহীতে বিএনপির সমন্বয় সভায় এই নির্দেশনা দেওয়া হয়।

জ্বালানি তেলের দাম, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যের দাম বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে আগামী ২২ আগস্ট সারাদেশে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে দলটি। ওই দিন জেলা, মহানগর, উপজেলা, থানা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে সভা-সমাবেশ এবং মিছিলের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

কর্মসূচিগুলো পালনের জন্য শনিবার রাজশাহীতে এই সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। মহানগরের মুনলাইট গার্ডেন কমিউনিটি সেন্টারে সকাল থেকে দুপুর পর্যন্ত বিএনপির রাজশাহী বিভাগীয় এই সমন্বয় সভা হয়।

রাজশাহী বিভাগীয় সমন্বয় সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য এবং বিভাগীয় দলনেতা মিজানুর রহমান মিনু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য শাহজাহান মিঞা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, হাবিবুর রহমান হাবিব, সংসদ সদস্য জিএম সিরাজুল ইসলাম, সাবেক সংসদ সদস্য ইউসুফ তালুকদার, সালেক চৌধুরী, সিরাজুল ইসলাম সিরাজ, আনোয়ার হোসেন বুলু, সেলিম রেজা হাবিব, মোজাম্মেল হক, কাজি রফিক, কামরুন্নাহার শিরিন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, সাবেক সংসদ সদস্য আশিফা আশরাফী পাপিয়া, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক রমেশ দত্ত, রাজশাহী মহানগর বিএনপির আহবায়ক এরশাদ আলী ঈশা, রাজশাহী জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম প্রমুখ।

রাজশাহী বিভাগীয় সমন্বয় সভাটি যৌথভাবে পরিচালনা করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত খালেক ও ওবায়দুর রহমান চন্দন।

সভায় আগামীতে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি নির্দেশনা অনুযায়ী, নেতৃবৃন্দ নিজ ইউনিটসহ আওতাধীন সকল ইউনিটের ঊর্ধ্বতন, অধস্তন, বর্তমান, সাবেক সর্বস্তরের নেতাকর্মীদের সাথে সমন্বয় করে প্রত্যেকটি কর্মসূচি বৃহত্তর পরিসরে পালন করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন। একই সাথে বিএনপি চেয়ারপারসনের মুক্তির আন্দোলন বেগবান করার আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।