ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার ওপর আঘাত এলে না.গঞ্জ বসে থাকবে না: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
শেখ হাসিনার ওপর আঘাত এলে না.গঞ্জ বসে থাকবে না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আঘাত এলে প্রতিরোধে নারায়ণগঞ্জবাসী ঝাঁপিয়ে পড়বে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।  

শনিবার (২০ আগস্ট) নারায়ণগঞ্জের বন্দরে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

শামীম ওসমান বলেন, আসুন সবাই এক হই। এক হয়ে মাঠে নামি। প্রমাণ করি এই নারায়ণগঞ্জ বঙ্গবন্ধুর নারায়ণগঞ্জ ছিল আছে থাকবে। আসুন আমরা প্রমাণ করি নেত্রীর ওপর আঘাত এলে আমরা সবাই ঝাঁপিয়ে পড়বো। রাষ্ট্রের মালিক জনগণ। জনগণের উপরে কোনো শক্তি নাই।  

তিনি বলেন, ২০২৪ সালের জানুয়ারিতে যে নির্বাচনে হবে সেই নির্বাচনে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন ইনশাআল্লাহ। এর আগে কিছু আঘাত আসবে, ষড়যন্ত্র হচ্ছে- সেটা মোকাবিলা করতে হবে।  

আগামী ২৭ আগস্ট নারায়ণগঞ্জে সমাবেশ করবেন জানিয়ে তিনি বলেন, সমাবেশে নারায়ণগঞ্জের স্বাধীনতার স্বপক্ষের সব লোককে এক মঞ্চে চাই। মঞ্চে তারা বক্তব্য দেবেন আমি নিচে দাঁড়িয়ে কর্মীদের মতো শ্লোগান দেব। আমি কর্মী হয়ে শ্লোগান দিতে চাই, নেতা হয়ে মঞ্চে বক্তব্য দিতে চাই না। আমি বাংলাদেশকে শকুনদের হাত থেকে রক্ষা করতে চাই। আমি শেখ হাসিনাকে বলতে চাই- আপনার ওপর আঘাত এলে এ নারায়ণগঞ্জের নেতাকর্মীরা বসে থাকবে না।  

সংসদ সদস্য শামীম ওসমান বলেন, কার লোক কে, আমার বেশি তোমার কম এটা দেখাবেন না। সামনে লড়াই করতে হবে। আর বিভেদ করার সময় নেই, এক হয়ে লড়তে হবে। এলাকায় এলাকায় স্বাধীনতার স্বপক্ষের সবাইকে ডাকতে হবে শুধু আওয়ামী লীগ নয়। সবাই মিছিল নিয়ে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ অফিসের সামনে ব্যাপকভাবে যাবেন। আমি যদি নাও থাকি এ মিটিং হবে। কারণ দেশ বাঁচানোটা প্রথম কাজ।

‘ষড়যন্ত্রকারীদের’ উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা কাকে নিয়ে আমাদের সঙ্গে খেলতে চান? সব শক্তির সঙ্গে আমরা খেলবো। কোন ধরনের খেলা আপনারা খেলতে চান সেই খেলাই আমরা খেলবো এবং আমরাই জিতবো।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।