ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

রাজনীতি

ক্ষমতায় টেকার হাটে হাঁড়ি ভেঙেছেন পররাষ্ট্রমন্ত্রী: প্রিন্স

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
ক্ষমতায় টেকার হাটে হাঁড়ি ভেঙেছেন পররাষ্ট্রমন্ত্রী: প্রিন্স

ময়মনসিংহ : বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখতে ভারতের সহযোগিতা চেয়ে এ কে আব্দুল মোমেন হাটে হাঁড়ি ভেঙে দিয়েছেন। পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে প্রমাণিত হয়েছে, আওয়ামী সরকার গণধিকৃত এবং বিদেশি শক্তির ওপর নির্ভর করে ক্ষমতায় টিকে আছে এবং থাকতে চায়।

শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যায় ময়মনসিংহের তারাকান্দায় উপজেলার উত্তর বাজার এলাকায় উপজেলা বিএনপির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে সভাপতিত্ব করেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম।

উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারের সঞ্চালনায় আরও বক্তব্য দেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাড. ওয়ারেস আলী মামুন, বিএনপির বৈদেশিক কমিটির সদস্য ইয়াসির খান চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. নুরুল হক, জেলা বিএনপির সদস্য কামরুজ্জামান লিটন, হাফেজ আজিজুল হক, অ্যাড. সৈয়দ এনায়েতুর রহমান ও শাজাহান কবীর সাজু।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে অ্যাড. ওয়ারেস আলী মামুন বলেন, আওয়ামী লীগ সরকারের পায়ের নিচে মাটি নাই। সেজন্য তারা বিদেশের করুণা কামনা করছে। সরকার ব্যর্থতা স্বীকার করে পদত্যাগ না করলে গণঅভ্যুত্থানে সরকারের শোচনীয় পতন হবে বলে তিনি মন্তব্য করেন।

বাংলাদেশ সময় : ২২৪০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa