ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

এই সরকার থাকলে জনগণের বাঁচার উপায় নেই: সালাম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এই সরকার থাকলে জনগণের বাঁচার উপায় নেই: সালাম ছবি: শাকিল আহমেদ

ঢাকা: এই সরকার ক্ষমতায় থাকলে জনগণের বাঁচার কোনো উপায় থাকবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় গণতান্ত্রিক পার্টির একাংশ (জাগপা) আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

বিদ্যুতের লোডশেডিং ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

আবদুস সালাম বলেন, পানির দাম বাড়াচ্ছে, গ্যাসের দাম বাড়াচ্ছে। এই সরকার জনগণকে ভাতে মারবে, পানিতে মারবে। সবাইকে বলতে হবে তেল, গ্যাসের দাম বাড়লো কেন? আমি সবাইকে রাজপথে নেমে আসার জন্য আহ্বান করছি।

জাগপার সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানের সভাপতিত্বে ও এসএম শাহাদাত হোসেনের পরিচালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, পিপলস লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব হোসেন, এনপিপির যুগ্ম-সম্পাদক ফরিদ উদ্দিন, কৃষক দলের সাবেক যুগ্ম-সম্পাদক শাহজাহান মিয়া সম্রাট, জাগপার প্রেসিডিয়াম সদস্য প্রকৌশলী হাসানুজ্জামান, যুগ্ম-মহাসচিব ডা. আওলাদ হোসেন শিল্পী, সাংগঠনিক সম্পাদক মো. হোসেন মোবারক, সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু, জাগপা ছাত্র লীগের সভাপতি ডা. আলী আকবর প্রমুখ।   

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এমএইচ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa