ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

রাজনীতি

হুইল চেয়ার ও খাদ্য সামগ্রী পেলেন প্রতিবন্ধীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
হুইল চেয়ার ও খাদ্য সামগ্রী পেলেন প্রতিবন্ধীরা

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় থানা যুবলীগের উদ্যোগে হুইল চেয়ার ও খাবার সামগ্রী পেয়েছেন শারীরিক  প্রতিবন্ধী ও দরিদ্ররা।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে আশুলিয়ার নরশিংহপুর এলাকায় ১৫ আগস্ট উপলক্ষে শোক সভায় এসব বিতরণ করা হয়।

এ সময় ২৫ জন শারীরিক প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও ১০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  
হুইল চেয়ার পেয়ে প্রতিবন্ধীরা কৃতজ্ঞতা জানিয়েছেন।  

শারীরিক প্রতিবন্ধী হয়েই জন্ম নিয়েছে ১৯ বছর বয়সী মোরশেদা। চলতে ফিরতে তার নানা সমস্যা হতো। আজ যুবলীগ হুইল চেয়ার বিতরণ করবে এমন খবরে শোক সভার অনুষ্ঠানে মোরশেদাকে নিয়ে আসেন তার মা হামিদা। মোরশেদা কথা বলতে না পারলেও তার মার মুখে হাসি দেখা গেছে। তিনি বাংলানিউজকে বলেন, গরিব ঘরে জন্ম নিয়েছে মোরশেদা। হুইল চেয়ার কিনে দিতে পারি নাই। জন্ম থেকেই এই সমস্যা আমার মেয়েটার। আজ হুইল চেয়ার পেয়েছি এখন মেয়েটা ভালোভাবে চলতে পারবে। যারা হুইল চেয়ার দিল তাদের জন্য অনেক দোয়া।  

আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারের সভাপতিত্বে এবং যুগ্ম- আহ্বায়ক মঈনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।  

কবির হোসেন সরকার বলেন, আশুলিয়া থানা যুবলীগ সব সময় অসহায় মানুষের পাশে থাকে।

আয়োজনে আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলামসহ দলের নেতা-কর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২ 
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa