ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ফেনীর বিএনপি-জামায়াতকে নিজাম হাজারীর হুঁশিয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
ফেনীর বিএনপি-জামায়াতকে নিজাম হাজারীর হুঁশিয়ারি

ফেনী: ফেনীর মানুষকে কষ্ট দিয়ে বিএনপি-জামায়াত কোনো ধরনের নৈরাজ্য করলে তার পরিমাণ ভালো হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।  

শনিবার (১৩ আগস্ট) রাতে ফেনী শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে ফেনী পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এই কথা বলেন।

 

এমপি বলেন, ফেনীর মানুষ সুন্দরভাবে চলছে, কোনো ধরনের বিশৃঙ্খলা নেই। এই সুন্দর পরিবেশ নষ্ট করতে বিএনপি-জামায়াত ঐক্যবদ্ধ হয়েছে। কেউ নৈরাজ্য করলে তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।  

তিনি বলেন, তারা ভেবেছেন ২০১৪ সালে যা করেছে ২০২৩ সালের নির্বাচনকে কেন্দ্র করে তা করবেন। আমি এখন শুধু তামাশা দেখছি। ফেনীতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটালে এর পরিণাম ভালো হবে না। আমি জীবিত থাকলে এটা সম্ভব নয়।  

নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, বড় নেতারা শুধু বক্তব্য দেন, ওয়ার্ড পর্যায়ে অন্যরা শুধু বসে থাকবে-তা হবে না। যারা তৃণমূলের নেতা, দল গোছানোর জন্য কাজ করে, তাদের মূল্যায়ন করতে হবে।   এসময় তিনি আগামী নির্বাচনে নৌকার প্রতীককে বিজয়ী করতে বড়-ছোট নেতা তফাৎ না করে একসঙ্গে সবাইকে কাজ করার আহ্বান জানান।  

তিনি বলেন, দল আছে বিধায় আমরা এমপি মেয়র, চেয়ারম্যান, কাউন্সিলর হতে পেরেছি। দলকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে একনিষ্ঠভাবে কাজ করতে হবে।  

তিনি বলেন, আগামী দিনগুলো ভালো যাবে না। ত্যাগী নেতারা একসঙ্গে থাকলে কোন অপশক্তি কোন কিছু করার সুযোগ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো রাষ্ট্রীয় ক্ষমতায় বসানোর জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।  

সভায় ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌরমেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহাম্মদ, জেলা আওয়ামী লীগ সদস্য হাজী আলাউদ্দিন, নিজাম উদ্দিন হাজারীর ছোট ভাই ও পৌর আওয়ামী লীগ সদস্য আব্বাস উদ্দিন হাজারী, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি করিম উল্ল্যাহ বিকমসহ ফেনী পৌরসভার সব ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা যুবলীগ, ছাত্রলীগ নেতারা।

বাংলাদেশ সময়: ০৮০৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa