ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

আ.লীগ নেতার শরীরে এসিড নিক্ষেপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
আ.লীগ নেতার শরীরে এসিড নিক্ষেপ

সাভার, (ঢাকা): সাভারের ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজির হোসেন ও তার ভাইয়ের শরীরে এসিড নিক্ষেপ করে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। আহত নাজির হোসেনকে শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।


শনিবার (০৬ আগস্ট) বিকেল ৩টায় সাভারের শ্যামলাসি কলাতিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি অভিযোগ করেছেন ভুক্তভোগী।

দগ্ধ নাজির হোসেন সাভার থানার ভাকুর্তা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। এছাড়া দগ্ধ অন্যজন তার ভাই সেলিম হোসেন।

অভিযুক্তরা হলেন- আসলাম (৩৫), আশরাফ (৩৮), মামুন (৩৯),  সোলেমান (২৭), এনামুল, (৪৬) রায়হান (৪০) ও আশিক (২৫)।

অভিযোগ সূত্রে জানা গেছে, আজ বিকেলে শ্যামলাসি কলাতিয়াপাড়া আওয়ামী লীগ নেতা নাজির হোসেন ও তার ভাই সেলিম বসে ছিলেন। এ সময় একটি বোতল থেকে নাজিরের উদ্দেশ্যে এসিড নিক্ষেপ করা হয়। এতে নাজিরের ডান চোখসহ শরীরের এক অংশ ঝলসে গেছে। এছাড়া সেলিমের হাতও এসিডে দগ্ধ হয়। পরে নাজিরকে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার ভার্কুতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ আলম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। দগ্ধদের চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এছাড়া বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa