ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে যুবদলের বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
নারায়ণগঞ্জে যুবদলের বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ: যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামাল ধনি হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ পালন করছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে নগরীর বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেন, প্রশাসনের ওপর জনগণের আস্থা ভেঙে পড়েছে। সরকার প্রশাসনকে তার ব্যক্তিগত কাজে ব্যবহার করছে। সেকারণেই আজ আমার ভাইকে হারাতে হয়েছে। আজকে আমার ভাই হারিয়েছি। কাল আপনার সন্তান হারাবেন বা ভাই হারাবেন। আমরা অনতিবিলম্বে এ হত্যার বিচার চাই।

একই সঙ্গে খানপুর এলাকায় বিক্ষোভ মিছিল করে মহানগর যুবদলের নেতাকর্মীরা। মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজউদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল হয়। এ সময় বিক্ষোভ মিছিলটি খানপুর মেট্রোহল মোড়ে আসলে পুলিশের বাধার মুখে পড়ে।

মঙ্গলবার (১২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে শহরের শংকরপুর চোপদারপাড়ায় নিজের বাড়ির সামনে যশোর জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি বদিউজ্জামান ধনিকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। আহতাবস্থায় হাসপাতালে নেওয়ার পর মারা যান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এমআরপি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।