ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আড়াইহাজারে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
আড়াইহাজারে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ৫ প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে পাঁচজন আহত হয়েছেন।

সোমবার (১১ জুলাই) রাত থেকে থেমে থেমে মঙ্গলবার (১২ জুলাই) বিকেল পর্যন্ত উপজেলার গোপালদী পৌরসভার দাইরাদী এলাকায় এ সংঘর্ষ চলে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এখনও এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যারা আহত হয়েছেন তাদের মধ্যে হালিমা, রিপন, ওমর আলী ও পুলিশ কনস্টেবল রুহুল আমিনকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি গোপালদী পৌরসভার ৬নং ওয়ার্ড সম্মেলনে রফিকুল ইসলাম রফিক প্রধানকে সভাপতি করাকে কেন্দ্র করে ওই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দীকের সমর্থকদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে বেশ কয়েকবার বাক-বিতণ্ডা হয়েছে। এর জের ধরে সোমবার রাত ৯টার দিকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের বাড়িতে হামলা চালায় আবু বকর ও তার দলবল। এ নিয়ে দাইরাদী এলাকায় উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষরা দাইরাদীর ওমর আলী নামে একজনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।