ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সীতাকুণ্ডে বিস্ফোরণে নিহত শাহাদাতের পরিবারের পাশে যুবলীগ নেতা এলিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
সীতাকুণ্ডে বিস্ফোরণে নিহত শাহাদাতের পরিবারের পাশে যুবলীগ নেতা এলিট

ঢাকা: বহুল আলোচিত ও মর্মান্তিক চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত মিরসরাইয়ের সন্তান মো. শাহাদাত হোসেনের পরিবারের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

সোমবার (১১ জুলাই) ঈদুল আজহার ছুটির দ্বিতীয় দিনে মিরসরাই উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের সোনা পাহাড় গ্রামে কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত শাহাদাতের পরিবারকে সহমর্মিতা ও সহযোগিতার জন্য ছুটে যান তিনি।

এ সময় নিহত শাহাদাতের মা, ছোট ভাই, চাচাসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এলিট সেদিনের ভয়াবহ অগ্নিকাণ্ডের কথা স্মরণ করে। শোকার্ত শাহাদাত হোসেনের মাকে সান্ত্বনা দেন এবং তাদের পাশে থাকার আশ্বস্ত করেন। এ সময় এলিটের পক্ষ থেকে নিহতের মায়ের হাতে সহযোগিতার অর্থ তুলে দেওয়া হয়।

ইতোমধ্যে সরকারের নেওয়া ক্ষতিগ্রস্তদের অনুদানের টাকার জন্য এলিট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবং ঘটনার দিন থেকে আজ অবদি আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ভাইয়ের নির্দেশে আর্তমানবতার সেবায় এগিয়ে আসায় যুবলীগের সব নেতা-কর্মীদের ধন্যবাদ জানান। সেইসঙ্গে চট্টগ্রামে নিয়াজ মোর্শেদ এলিট ব্লাড ডোনার্স ক্লাবের সদস্যদের রক্তদানের কথা স্মরণ করেন।

সীতাকুণ্ডে বিস্ফোরণে মিরসরাই উপজেলার একজন নিহতসহ তিনজন আহত হন।

তিনি বলেন, আমরা সবাই যদি মিরসরাইয়ের ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াই তাহলেই অসহায়দের জন্য সহযোগিতা হয়।

কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট অগ্নিকাণ্ডে দুর্গতদের পাশে যেসব চিকিৎসক, নার্স, স্বেচ্ছাসেবী, শিক্ষার্থী এগিয়ে এসেছেন তাদের ধন্যবাদ জানান। তিনি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন এবং দুর্ঘটনা নিয়ন্ত্রণ করতে গিয়ে ও দুর্ঘটনার কবলে পড়ে যারা নিহত হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।