ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রী গোটা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জুন ২৩, ২০২২
প্রধানমন্ত্রী গোটা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) একেএম শামীম ওসমান বলেছেন, হজ শেষে দেশে ফিরে মাঠে নামবো। তরুণদের সঙ্গে নিয়ে কাজ করবো।

ড্রেনেজ ব্যবস্থার জন্য ১৫০ কোটি টাকা বরাদ্দ এসেছে। বর্ষা মৌসুম শেষে কাজ ধরা হলে জলাবদ্ধতা থেকে মুক্তি মিলবে।

বৃহস্পতিবার (২৩ জুন) ফতুল্লার পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির ২৫তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

পাগলা বাজারস্থ প্রধান সড়কে ওই সভা অনুষ্ঠিত হয়।

শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন আর আওয়ামী লীগের সম্পদ নয়, তিনি এখন বাংলাদেশের সম্পদ। গোটা বিশ্বে তিনি বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন।

তিনি বলেন, মানুষ চায় শান্তিতে ঘুমোতে। কেউ মানুষের শান্তিতে ব্যাঘাত ঘটাবে, চাঁদাবাজি করবে, ইট-বালু, সিমেন্ট কিনতে জোর করবে, এটা আমি বরদাশত করবো না। এসব ক্ষেত্রে কোনো ছাড় হবে না।

পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতি সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দীপু, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী চেয়ারম্যান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, জেলা শ্রমিক লীগের প্রস্তাবিত কমিটির সহ সভাপতি সিকদার মো. হক, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।