ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিলেটে বন্যার্তদের মাঝে গণসংহতির ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জুন ২২, ২০২২
সিলেটে বন্যার্তদের মাঝে গণসংহতির ত্রাণ বিতরণ

ঢাকা: সিলেটের বন্যার্ত মানুষের পরিস্থিতি সরেজমিনে দেখতে ও তাদের কথা শুনতে সিলেটে গিয়েছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি ও গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সিলেট অঞ্চলের ২টি আশ্রয়কেন্দ্রে রান্না করা খাবার এবং একটি বন্যাদুর্গত এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেছে গণসংহতি আন্দোলন।

বুধবার (২২ জুন) সিলেট সদর উপজেলার শালুটিকরে ৩০০ পরিবারে রান্না করা খাবার, বিশুদ্ধ পানির বোতল, শুকনো খাবার হিসেবে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও লবণর প্যাকেজ দিয়েছে দলটি।

এছাড়াও সিলেট সদর উপজেলা, টুকের বাজার ইউনিয়নের তারাপুর চা-বাগানে ২০০ পরিবারে রান্না করা খাবার, বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েদ সাকি, সম্পাদকমণ্ডলীর সদস্য বাচ্চু ভূঁইয়া, গণসংহতি আন্দোলন সিলেট জেলার সংগঠক তমিশ্রা তিথি, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাবেক সভাপতি গোলাম মোস্তফা, বর্তমান সভাপতি মশিউর রহমান রিচার্ড, সহ-সভাপতি সাদিক রেজাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুন ২২, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad