ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বন্যার্তদের জন্য খাদ্য-নৌকা পাঠালেন অয়ন ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, জুন ২২, ২০২২
বন্যার্তদের জন্য খাদ্য-নৌকা পাঠালেন অয়ন ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র একেএম অয়ন ওসমান নিজস্ব অর্থায়নে সিলেটে বন্যাদুর্গত মানুষের জন্য খাদ্য সামগ্রী ও তাদের চলাচলের জন্য নৌকা পাঠিয়েছেন।

মঙ্গলবার (২১ জুন) প্রায় ৩ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রী ও দুটি নৌকা পাঠান তিনি।

এটি তিনি প্রথম পাঠিয়ে শুরু করলেন এবং পর্যায়ক্রমে আরও খাদ্য সামগ্রী পাঠাবেন বলে জানা গেছে।  খাদ্য সামগ্রীর মধ্যে আছে- তেল, লবণ, চিনি, চিড়া, মোমবাতি। গতকাল দুপুরে দুটি ট্রাকে খাদ্য সামগ্রী  সিলেট সেনানিবাসের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ থেকে রওন দেয়।

এর আগে, সকালে জেলা প্রশাসনের একটি কর্মসূচিতে অংশ নিয়ে সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমরা যারা মোটামুটি স্বচ্ছল, আসুন বন্যার্তদের পাশে দাঁড়াই। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। যাদের বন্যায় সবকিছু চলে গেছে, আপনাদের যাদের সামর্থ্য আছে তাদের পাশে দাঁড়ান।

অয়ন ওসমান গণমাধ্যমকে বলেন, মানুষের পাশে দাঁড়ানোর উত্তম সময় এটি। বন্যাদুর্গত এলাকার মানুষের জন্য যা যা করা দরকার তা করার জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন। তার নির্দেশনা অনুযায়ী আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে দুটি নৌকা এবং ৩ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পাঠিয়েছি, আপনারা যারা বিত্তবান আছেন সবাই মিলে সিলেটের মানুষের পাশে থাকুন।  

তিনি আরও বলেন, মানুষকে সেবার মাধ্যমেই আল্লাহ্কে পাওয়া যায়। আল্লাহ বলেছেন, তোমরা আমাকে খুশি করতে চাইলে আমার বান্দাকে খুশি কর। সিলেটে সমস্যা আমরা সবাই দেখতে পাচ্ছি। আসুন সবাই সিলেটবাসীর জন্য মানবিক সহায়তার হাত বাড়াই।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জুন ২২, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad