ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাতক্ষীরায় আ. লীগ নেতাকে গুলি করে হত্যাচেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, জুন ২২, ২০২২
সাতক্ষীরায় আ. লীগ নেতাকে গুলি করে হত্যাচেষ্টা

সাতক্ষীরা: সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বাশদহা শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ ও ঘোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন মোশাকে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে কলেজ থেকে বের হয়ে সাতক্ষীরায় যাওয়ার পথে অজ্ঞাত দুর্বৃত্তের ছোড়া গুলি তার পায়ে বিদ্ধ হয়।

তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বাশদহা শহীদ স্মৃতি কলেজের উপাধ্যক্ষ দীপক কুমার মল্লিক জানান, অধ্যক্ষ মোশাররফ হোসেন মোশা কলেজের কাজ শেষে দুপুর সাড়ে ১২টার দিকে সাতক্ষীরার উদ্দেশে মোটরসাইকেলে বের হয়ে যান। কলেজের গেট থেকে অল্প একটু দূরেই বাশদহা গ্রামের আব্দুল জলিলের বাড়ির সামনে পৌঁছালে পেছন থেকে হেলমেট পরিহিত অজ্ঞাত মোটরসাইকেল আরোহী তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

হাসপাতালের চিকিৎসক ডা. সুজিত রায় জানান, মোশাররফ হোসেন মোশার পায়ে যে গুলি লেগেছে, তা ভেদ করে বেরিয়ে গেছে। তিনি বর্তমানে শংকামুক্ত।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স ম কাইউম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ইতোমধ্যে পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।  

বাংলাদেশ সময়: ০২১২ ঘণ্টা, জুন ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।