ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বৃহস্পতিবার থাইল্যান্ড যাচ্ছেন জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জুন ২১, ২০২২
বৃহস্পতিবার থাইল্যান্ড যাচ্ছেন জিএম কাদের

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের ব্যক্তিগত সফরে আগামী বৃহস্পতিবার (২৩ জুন) থাইল্যান্ড যাচ্ছেন।

মঙ্গলবার (২১ জুন) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী বৃহস্পতিবার দুপুর ১টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের প্লেনযোগে (টিজি-৩২২) ব্যাংককের উদ্দেশে হযরত শাহজালাল অন্তর্জাতিক বিমানবন্দর ছাড়বেন জাপা চেয়ারম্যান। থাইল্যান্ডে থাকাকালীন তিনি ব্যাংককে ওয়েস্টিন গ্র্যান্ড সুকুমভিত হোটেলে অবস্থান করবেন। জিএম কাদেরের সফর সঙ্গী হিসেবে থাকবেন পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি ও তার সহধর্মিনী, জাপার প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ এবং বিরোধী দলীয় উপনেতার সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট আবু তৈয়ব।  

আগামী রোববার (২৬ জুন) স্থানীয় সময় রাত ১১টা ৫০ মিনিটে থাই এয়ারওয়েজের প্লেনে (টিজি-৩৩৯) ঢাকার উদ্দেশে ব্যাংকক ছাড়বেন। আগামী সোমবার (২৭ জুন) বাংলাদেশ সময় রাত ১টা ২৫ মিনিটে জাপা চেয়ারম্যান জিএম কাদেরের ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ২১, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।