ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পদ্মা সেতু, বিএনপি ষড়যন্ত্র করেছে:বাহাউদ্দিন নাছিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জুন ২০, ২০২২
পদ্মা সেতু, বিএনপি ষড়যন্ত্র করেছে:বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর: আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, পদ্মা সেতু নিয়ে দেশে-বিদেশে বিএনপি নানা ষড়যন্ত্র করেছে।  

সোমবার (২০ জুন) দুপুরে মাদারীপুর জেলা শিল্পকলা অ্যাকাডেমিতে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

পদ্মা সেতু নির্মাণে দুর্নীতি ও ষড়যন্ত্র হয়েছে, এমন কথা দাতা সংস্থা ও উন্নয়ন সহযোগিদের কাছে নালিশ করেছেন ড. ইউনূস ও খালেদা জিয়া। তারা অপ্রচার করেছেন। তাদের কথার ওপর ভিত্তি করে বিশ্বব্যাংক সহযোগিতার কথা বলেও পদ্মা সেতু নির্মাণ থেকে সরে যায়। এ নিয়ে কানাডার আন্তর্জাতিক আদালতে দুর্নীতির মামলা হয়েছিল। সময়ের ব্যবধানে কানাডার আদালত পদ্মা সেতু নিয়ে কোনো দুর্নীতি কিংবা ষড়যন্ত্র হয়নি সেই রায়ও দেয়। এর থেকেই প্রমাণ হয় বিএনপি কত মিথ্যাচার করেছে।

খালেদা জিয়া পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তুর উদ্বোধন করেছেন, এটি বিএনপির শতাব্দীর সেরা মিথ্যা কথা বলে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকতেও পদ্মা সেতু নির্মাণের জায়গা নির্ধারণ করতে পারেনি। পদ্মা সেতু যাতে না হয়, তার তালবাহানা করেছে। সেই বিএনপি জামায়াত এখন বলে পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তুর উদ্বোধন করেছেন খালেদা জিয়া। এটি বিএনপির শতাব্দীর সেরা মিথ্যে কথা।  

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষের সমৃদ্ধির সঙ্গে নিজেদের যারা সম্পৃক্ত করতে পারে না। যারা ব্যক্তি স্বার্থ দেখে তারা বাংলাদেশের মানুষের বন্ধু হতে পারে না।  

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লার সভাপতিত্বে ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে জেলা আওয়ামী লীগের এই বর্ধিত সভায় যোগ দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খাইরুল হাসান নিটুল খন্দকারসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুন ২০, ২০২২ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।