ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

২৫ বছর পর নেছারাবাদ উপজেলা আ. লীগের কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, জুন ১৯, ২০২২
২৫ বছর পর নেছারাবাদ উপজেলা আ. লীগের কমিটি

পিরোজপুর: দীর্ঘ ২৫ বছর পর পিরোজপুরের নেছারাবাদে উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে।  

এ উপলক্ষে শনিবার (১৮ জুন) দুপুরে উপজেলার ইন্দুরহাট স্বরূপকাঠী সরকারি কলেজ মাঠে সম্মেলনের প্রথম অধিবেশনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে রাতে দ্বিতীয় অধিবেশনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে সৈয়দ শহিদুল আহসানকে সভাপতি ও এসএম মইদুল ইসলাম মুহিতকে সাধারণ সম্পাদক করা হয়।

মহিউদ্দিন আহম্মেদ, সুব্রত কুমার ঠাকুর, মো. বেলায়েত হোসেন, জাহিদুল ইসলাম উজ্জ্বল, আলামিন হোসেন, মিরা রানী, কাজী সাইফুদ্দিন তৈমুর, শওকত আকবরকে সহ সভাপতি। মো. গোলাম কবির, শরীফ আহম্মেদ, সালাম শিকদারকে যুগ্ম সাধারণ সম্পাদক। জাকারিয়া স্বপন, লাভলু আহম্মেদ ও রনি দত্তকে সাংগঠনিক সম্পাদক করে ৪৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম ফুয়াদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম।  

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফাজাল হোসেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী জেলা আওয়ামী লীগের সদস্য শ ম রেজাউল করিম এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য আনিসুর রহমান, সদস্য গোলাম রব্বানী চিনু।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ নেতাদের দলীয় প্রধান শেখ হাসিনার সিদ্ধান্তেই অটুট থাকতে হবে। সবাই একত্রিত থেকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে। নতুন সদস্য সংগ্রহের মাধ্যমে দলকে আরও সংগঠিত করতে হবে। নারী-পুরুষ এবং প্রতিটি ধর্ম-বর্ণ নির্বিশেষে আমাদের সবাইকে ভালোবাসতে হবে। জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন।  

এতে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. এম এ হাকিম হাওলাদার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সদস্য ও পিরোজপুর ২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, স্বরূপকাঠী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শহিদ-উল-আহসানসহ আরো অনেকে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুন ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।