ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অপশক্তি রুখতে পাড়া-মহল্লায় কমিটি করার আহ্বান পলকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জুন ৪, ২০২২
অপশক্তি রুখতে পাড়া-মহল্লায় কমিটি করার আহ্বান পলকের

নাটোর: পাড়া, মহল্লা, ওয়ার্ড ও ইউনিয়নে কমিটি গঠন করে অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।  

শনিবার (৪ জুন) বিকেলে দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে নাটোরের সিংড়া বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে সমাবেশে প্রতিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা মধ্যম আয়ের ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছেন। গ্রামকে শহরে পরিণত করেছেন। মানুষ সুখে শান্তিতে আছে। বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়। যেমনি ভাবে ২১-এ আগষ্ট গ্রেনেড হামলা চালিয়েছিল। বিএনপি জোট সরকারের সময় মানুষকে নির্বিচারে হত্যা করা হয়েছে। বাসে আগুন দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। কৃষক হত্যা করেছে।

তিনি বলেন, ‘৭১-এর পরাজিত অপশক্তি দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে। তারা ’৭৫-এর খুনিদের দোসরদের সঙ্গে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার নীলনকশা বাস্তবায়ন করতে চায়। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক একজন বেঁচে থাকতে, একবিন্দু রক্ত থাকতে তাদের ষড়যন্ত্র সফল হতে দেবে না। পাড়া, মহল্লায়, ইউনিয়ন, ওয়ার্ডে কমিটি গঠন করে অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

পলক আরও বলেন, সরকারের রূপকল্প ৪১ বাস্তবায়ন করতে হবে। আগামী নির্বাচনে জবাব দিতে হবে।  

সমাবেশে আরও বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা। এর আগে বিশাল শোডাউনসহ বিক্ষোভ মিছিল পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।