ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাজবাড়ীতে মাইক্রোবাসচাপায় আ.লীগ নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জুন ৩, ২০২২
রাজবাড়ীতে মাইক্রোবাসচাপায় আ.লীগ নেতা নিহত

রাজবাড়ী: রাজবাড়ীতে মাইক্রোবাসচাপায় অমিত কুমার ভোলা (৩৫) নামে আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। তিনি চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ছিলেন।

শুক্রবার (৩ জুন) সকাল ১০টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সুগন্ধা ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভোলা রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুরা গ্রামের নরেন হালদারের ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে মোটরসাইকেল নিয়ে ডাক্তার দেখাতে পাংশায় যাচ্ছিলেন ভোলা। পথে সুগন্ধা ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন জানান, মাইক্রোবাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, জুন ০৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।