ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দুর্নীতিবাজদের ঘৃণা করতে হবে: জি এম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জুন ৩, ২০২২
দুর্নীতিবাজদের ঘৃণা করতে হবে: জি এম কাদের

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, গুণীজনদের সম্মান না করলে যেমন সমাজে গুণীজন তৈরি হয় না, তেমনি সৎ ও আদর্শবানদের সম্মান না করলে সমাজে সৎ ও আদর্শবান তৈরি হয় না।  

তিনি বলেন, দুর্নীতিবাজদের সম্মান করলে সমাজ দুর্নীতিবাজে ছেয়ে যাবে।

তাই দুর্নীতিবাজদের ঘৃণা করতে হবে।  

শুক্রবার (৩ জুন) বিকেলে উত্তরা সেক্টর ৬-এর বিসিক মিলনায়তনে একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের বিখ্যাত কণ্ঠশিল্পী খুরশিদ আলমকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে জাপা চেয়ারম্যান এ কথা বলেন। অনুষ্ঠানটির আয়োজন করে উত্তরা কালচারাল সোসাইটি (ইউসিএস)।

সংবর্ধনা অনুষ্ঠানে জি এম কাদের বলেন, দুর্নীতিবাজ ও দুর্বৃত্তায়নে জড়িত তাদের ঘৃণা করলেই সমাজ থেকে দুর্নীতি ও দূর্বৃত্তায়ন বিদায় নেবে।

উত্তরা কালচারাল সোসাইটির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অত্যন্ত আনন্দঘন পরিবেশে সংবর্ধিত করা হয় গুণীশিল্পী খুরশিদ আলমকে। উত্তরা কালচারাল সোসাইটির সদস্যদের নাচ, গান আর আবৃত্তিতে উৎসবমুখর হয়ে ওঠে গুণী কণ্ঠশিল্পী খুরশিদ আলমের সংবর্ধনা অনুষ্ঠান।

উত্তরা কালচারাল সোসাইটির সভাপতি শেরিফা কাদের এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানমালা পরিচালনা করেন উত্তরা কালচারাল সোসাইটির সাধারণ সম্পাদক রবিউল মাহমুদ ইয়ং।  

কন্ঠশিল্পী খুরশিদ আলমের হাতে সম্মাননা ও ক্রেস্ট তুলে দেন শেরীফা কাদের এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ইন্টারন্যাশনাল থিয়েটার ইনস্টিটিউট বাংলাদেশের সাধারণ সম্পাদক দেবপ্রসাদ দেবনাথ দুলাল, বাংলাদেশ পথ নাটক পরিষদের সভাপতি মিজানুর রহমান ও উত্তরা কালচারাল সোসাইটির উপদেষ্টা প্রকৌশলী মো. ইউনুস আলী।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ০৩, ২০২২
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।