ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

রাজনীতি

‘বিএনপি নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করতে চাচ্ছে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, মে ২৮, ২০২২
‘বিএনপি নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করতে চাচ্ছে’

রাজশাহী: সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ।

শনিবার (২৮ মে) বিকেল সাড়ে ৫টার দিকে মহানগরের কুমারপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে সাহেববাজার জিরো পয়েন্টে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল বলেন, বিএনপি আবারও নানাভাবে দেশের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করার পাঁয়তারা করছে। তারা যুদ্ধাপরাধী জামায়াতকে নিয়ে ফের ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তবে লাভ নেই তাদের সকল ষড়যন্ত্রের সমুচিত জবাব রাজপথেই মোকাবিলা করবে আওয়ামী লীগ।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, আর মাত্র ২৮ দিন। আগামী ২৫ জুন বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সম্ভাবনার এক নতুন দ্বার উন্মোচন করবেন। তিনি স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করবেন। এর মধ্যে দিয়ে দক্ষিণবঙ্গ তথা বাংলাদেশের মানুষের এক স্বপ্নের মাইলফলক স্পর্শ করবে। আর ঠিক সেই সময় বিএনপি-জামায়াত বাংলাদেশের উন্নয়ন ও সম্ভাবনাকে নস্যাৎ করতে সারাদেশে সন্ত্রাস ও নৈরাজ্যকর পরিস্থিতির সৃষ্টি করতে চাচ্ছে। কারণ তারা বাংলাদেশের স্বাধীনতা, উন্নয়ন ও সম্ভাবনাকে মেনে নিতে পারে না। তারা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে না। কিন্তু দেশের শান্তি-শৃঙ্খলা ও রাজনীতির পরিবেশকে অশান্ত করার চেষ্টা করা হলে রাজপথে তাদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, মীর ইসতিয়াক আহমেদ লিমন, মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন, নগর যুবলীগ সভাপতি রমজান আলী, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার, মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম। সমাবেশ পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক পংকজ দে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, মে ২৮, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa