ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

রাজনীতি

সাভারে ছাত্রলীগের শোডাউন, ছাত্রদলের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মে ২৮, ২০২২
সাভারে ছাত্রলীগের শোডাউন, ছাত্রদলের বিক্ষোভ সাভারে ছাত্ররীগের মোটরসাইকেল মহড়া-বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পাল্টা-পাল্টি কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগ ও বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদল।

শনিবার (২৮ মে) দুপুরে জাতীয় স্মৃতিসৌধের বিপরীত পাশে জয় রেস্তোরাঁর সামনে ছাত্রলীগ ও বিকেল ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নয়ারহাট এলাকায় ছাত্রদল এই কর্মসূচিগুলো পালন করে।

আশুলিয়া থানা ছাত্রলীগ জাতীয় স্মৃতিসৌধের বিপরীত পাশে জয় রেস্তোরাঁর সামনে থেকে প্রায় ২৫০ মোটরসাইকেল নিয়ে শোডাউন বের করে। যা সাভারে গিয়ে শেষ হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়সহ (ঢাবি) দেশের বিভিন্ন জায়গায় ছাত্রলীগ এবং যুবদলের মধ্যে খণ্ড খণ্ড সংঘর্ষের প্রতিবাদে এই মটরসাইকেল শোডাউন করে সংগঠনটি।

সাভারে ছাত্রদলের বিক্ষোভ মিছিল- বাংলানিউজ

অন্যদিকে, ঢাবিতে ছাত্রদলের নেতা-কর্মীদের ওপর ছাত্রলীগের সশস্ত্র হামলার অভিযোগ তুলে সাভারে বিক্ষোভ করেছেন ঢাকা জেলা ছাত্রদল উত্তরের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি মহাসড়কের নয়ারহাট এলাকা থেকে শুরু হয়ে বেলতলার দিকে আসতে থাকে। পরে পুলিশের উপস্থিতি দেখে ছত্রভঙ্গ হয়ে যায় তারা। এসময় নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

ছাত্রদলের কর্মসূচির বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, প্রায় ৫টার দিকে নয়ারহাট এলাকায় ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ করার চেষ্টা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ২৮, ২০২২
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa