ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

রাজনীতি

মানুষ এখন সবচেয়ে খারাপ অবস্থায় আছে: আলাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, মে ২৮, ২০২২
মানুষ এখন সবচেয়ে খারাপ অবস্থায় আছে: আলাল

চাঁদপুর: বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বাংলাদেশের শ্রদ্ধেয় শিক্ষক ও বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী কিছুদিন আগে বলেছেন- বৃটিশ আমলে এ অঞ্চলের মানুষ যেমন ছিল, পাকিস্তান আমলে এর চাইতে খারাপ ছিল। আর বর্তমান সরকারের আমলে সবচাইতে খারাপ অবস্থায় আছে।

আলাল বলেন, এখন যদি আমরা দু’টো কথা পাশাপাশি বিচার করি। উনার ছাত্রী নেত্রী শেখ হাসিনা যেটা বলেছেন আর উনি যেটা বলেছেন, দুটো যদি পাশাপাশি রাখি, তাহলে বলতে হবে শিক্ষক যেটা বলেছেন সেটাই ঠিক। ছাত্রী যেটা বলেছেন সেটা ঠিক নয়।

শনিবার (২৮ মে) বিকেলে চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ের সামনে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধামন্ত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, টুস করে ফেলে দিতে চান। যমুনা সেতু যেদিন উদ্বোধন করা হয়েছিল। সারা বিশ্ব থেকে সেদিন অতিথিরা এসেছিলেন। সমস্ত রাষ্ট্রদূতরা গিয়েছিল সেখানে। আমাদের উন্নয়ন অংশীদার যারা, তারাও গিয়েছিলেন। আজকের প্রধানমন্ত্রী তার দল নিয়ে সেদিন সারাদেশে হরতাল ডেকেছিলেন। সে যমুনা সেতু খালেদা জিয়া সফলতার সঙ্গে সম্পন্ন করেছিলেন। কিন্তু আমরা কেউ বলেনি, যমুনা সেতুর ওপর থেকে কাউকে টুস করে ফেলে দেব। এইটা আমাদের রুচিতে বাধে। আমাদের নেত্রী এ ধরণের আচরণ শেখাননি।

আলাল বলেন, আমাদের শ্রদ্ধেয় জাতীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে ১৯৭৩ সালে জাতীয় সংসদের এমপি ছিলেন বাংলাদেশের প্রখ্যাত সাংবাদিক এবিএম মুছা। মৃত্যুর ৭ দিন আগেও তিনি একটি টেলিভিশনের টকশোতে বলেছেন- আওয়ামী লীগকে দেখলে কি বলবে ‘ভোট চোর’।

সমাবেশে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়া ও জাতীয় নির্বাহী কমিটির সমাজ কল্যাণ সম্পাদক মো. কামরুজ্জামান রতন ও জেলা বিএনপির সেক্রেটারি অ্যাড. সলিম উল্যাহ সেলিম।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, মে ২৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa