ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

রাজনীতি

ময়মনসিংহে সম্মেলনের ৩ দিনের মধ্যে আ.লীগের ৩ ওয়ার্ড কমিটি!  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, মে ২৬, ২০২২
ময়মনসিংহে সম্মেলনের ৩ দিনের মধ্যে আ.লীগের ৩ ওয়ার্ড কমিটি!  

ময়মনসিংহ: সম্মেলনের মাত্র তিনদিন পরেই তিনটি ওয়ার্ডের নতুন কমিটি ঘোষণা করেছে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ। নবগঠিত এসব কমিটিতে ঠাঁই পেয়েছেন নতুন-পুরনোদের সমন্বয়ে পরীক্ষিত নেতারা।

এতে সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ সৃষ্টি হয়েছে।    

এর আগে গত ২১ মে নগরের পলিটেকনিক ইনস্টিটিউটের হল রুমে মহানগর আওয়ামী লীগের ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এমপি বাবু অসিম কুমার উকিল।  

ওই সম্মেলনে যোগ্য ও পরীক্ষিত নেতৃত্ব বাছাইয়ের মাধ্যমে নতুন কমিটি গঠনের প্রতিশ্রুতি দেন নেতারা। এরপর মাত্র তিনদিনের মধ্যে ২৪ মে রাতে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম ও সাধারণ সম্পাদক মোহিতুর রহমান শান্ত স্বাক্ষরিত এ নতুন কমিটিগুলো অনুমোদন দেওয়া হয়।  

বুধবার (২৫ মে) বিকেলে বাংলানিউজের কাছে এ তথ্য নিশ্চিত করেছেন নবগঠিত ওয়ার্ড আওয়ামী লীগের নেতারা।  

এর মধ্যে নগরীর ১৩ নং ওয়ার্ডে স্বপন ঘোষকে সভাপতি এবং শাহ আলম শেখ মাসুমকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠিত হয়।

১৪ নং ওয়ার্ডে শাহজালাল হৃদয়কে সভাপতি এবং কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বলকে সাধারণ সম্পাদক করে ছয় সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।

এছাড়াও ১৫ নং ওয়ার্ডে জিল্লুর রহমান মুন্নাকে সভাপতি এবং ইঞ্জিনিয়ার আশরাফুজ্জামান মিলনকে সাধারণ সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, মে ২৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa