ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

রাজনীতি

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য

ছাত্রদল সাধারণ সম্পাদকের নিজ গ্রামে কুশপুতুল দাহ ছাত্রলীগের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, মে ২৪, ২০২২
ছাত্রদল সাধারণ সম্পাদকের নিজ গ্রামে কুশপুতুল দাহ ছাত্রলীগের

বরিশাল: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বরিশালের উজিরপুরে নিজ এলাকায় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাঈফ মাহমুদ জুয়েলের কুশ পুতুল পুড়িয়ে বিক্ষোভ করেছে স্থানীয় ছাত্রলীগ  নেতা-কর্মীরা। সেই সঙ্গে তারা ছাত্রদল নেতা-কর্মীদের সন্ত্রাসী আখ্যা দিয়ে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদ জানিয়েছে।

সোমবার (২৩ মে) বিকেল সাড়ে ৪ টার দিকে ধামুরা বন্দরে শোলক ইউনিয়ন ও ধামুরা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের ব্যানারে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শোলক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সুমন আকনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ কাজী হুমায়ূন কবির, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুর রহমান
কুদ্দুস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন মোল্লা, প্রচার সম্পাদক বাবুল সিকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি অসীম ঘরামি, সাধারণ সম্পাদক জালিছ মাহমুদ শাওন প্রমুখ।

তারা বলেন, অছাত্র ও সন্ত্রাসীদের সংগঠন ছাত্রদল। আর সেই সংগঠনের সন্ত্রাসীরা দেশরত্ন প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করছেন, যা মেনে নেওয়া যায় না। আমরা এসব সন্ত্রাসীর বিচার চাই। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দক্ষিণাঞ্চল, তথা গোটা দেশ এগিয়ে যাচ্ছে। তিনি দেশের সব মানুষের কথা ভাবেন। আজ তার জন্য গ্রামগুলোতে আধুনিকতার ছোঁয়া লেগেছে, সাধারণ মানুষের জীবনমানের উন্নয়ন ঘটেছে।

তারা আরও বলেন, ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল যে পথ ধরে সহজে নিজ গ্রাম শোলক ইউনিয়নের ধামুরাতে আসতে পারছেন, সেটির উন্নয়নও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই হয়েছে। অথচ গত রোববার সকালে জুয়েল শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

প্রতিবাদ সমাবেশ শেষে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের বাড়ির সামনে তার কুশপুতুল দাহ করেন বিক্ষোভকারীরা। এসময় সেখানে স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে বিক্ষোভ মিছিল নিয়ে ধামুরা বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়:১৬৫০ ঘণ্টা, মে ২৪, ২০২২
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa