ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন, বিশ্বাস রাখুন: কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মে ২৪, ২০২২
শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন, বিশ্বাস রাখুন: কাদের ভিডিও কনফরেন্সে ওবায়দুল কাদের।

রাঙামাটি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পার্বত্যাঞ্চলে ভূমি সমস্যার সমাধান হলে সব সমস্যার সমাধান হবে। জননেত্রী শেখ হাসিনা শান্তি চুক্তির প্রতিটি শব্দ, প্রতিটি ধারা বাস্তবায়ন করবেন।

শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন, বিশ্বাস রাখুন।

মঙ্গলবার (২৪) সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ইনস্টিটিটিউট মাঠে অনুষ্ঠিত রাঙামাটি জেলা আওয়ামী লীগের সম্মেলনে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা দেশে আসতে পেরেছেন বলে, যমুনা সেতু নির্মাণ হয়েছে। টার্নেলের নির্মাণকাজ শেষ পর্যায়ে। শেখ হাসিনার কারণে মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট পাঠিয়ে বাংলাদেশ আকাশ জয় করেছে, সমুদ্রসীমা জয় করেছে, ছিটমহল সমস্যার সমাধান করেছে। পরমাণু শক্তি সম্পন্ন দেশে পরিণত হয়েছে। বঙ্গবন্ধুর খুনি এবং যুদ্ধপরাধীদের বিচার হয়েছে। গত ১৩ বছর ধরে রাঙামাটি, খাগড়াছড়ি এবং বান্দরবান জেলায় ব্রিজ, কালভার্টসহ সড়কের ব্যাপক উন্নয়ন হয়েছে।
তিনি সম্মেলনে নেতাদের উদ্দেশে বলেন, ত্যাগীদের মূল্যায়ন করুন। ঘরের সমস্যা ঘরে সমাধান করুন। ঘরে শত্রু থাকলে বাইরের শত্রুর প্রয়োজন হয় না।

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত রয়েছেন-কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখবেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিশেষ বক্তার বক্তব্য রাখবেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম।

উদ্বোধনের শুরুতে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং ১৫ আগস্টে নিহত জাতির পিতা ও তার পরিবারবর্গ এবং স্বাধীনতার সব শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি দীপংকর তালুকদার এমপি এবং সহ-সভাপতি নিখিল কুমার চাকমা। সাধারণ সম্পাদক পদে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর এবং সহ-সভাপতি হাজী কামাল উদ্দীন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সম্মেলনে জেলা, উপজেলা মিলে ২৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। আর তাদের ভোটে নির্ধারণ হবে রাঙামাটি জেলা আওয়ামী লীগের আগামীর নেতৃত্ব। দুপুর সোয়া ২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্মেলন চলছিল।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মে ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।