ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মানিকগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তুষার-সম্পাদক বাশার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, মে ২৪, ২০২২
মানিকগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তুষার-সম্পাদক বাশার

মানিকগঞ্জ: মানিকগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটির সভাপতি আবু বক্কর তুষার ও সম্পাদক আবুল বাশার।  

মঙ্গলবার (২৪ মে) সকালে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা এ তথ্য নিশ্চিত করেছেন।

কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী তিন বছর মেয়াদী এ কমিটি গঠন করা হয়।

জানা যায়, গতকাল সোমবার (২৩ মে) কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই জেলা কমিটির সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করা হয়। আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার কথাও বলা হয়েছে ওই প্রেস বিজ্ঞপ্তিতে। ২০০৩ সালে শাহ্ লিয়াকত আলী ভান্ডারীকে সভাপতি এবং হাবিবুর রহমান সেন্টুকে সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ঠ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন হয়। এই কমিটির পর দীর্ঘ ১৯ বছর পর মানিকগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নতুন কমিটি পেল।

মানিকগঞ্জ জেলা কমিটির নতুন সাধারণ সম্পাদক আবুল বাশার বলেন, সেবা-শান্তি-প্রগতি এই স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবক লীগের মূল নীতিমালা অনুযায়ী আমরা নতুন কমিটি গঠন করবো। জেলা ও উপজেলা পর্যায়ে যারা ছাত্রলীগ করে রাজনৈতিক জীবন শুরু করেছে তাদের নিয়ে আমরা এই জেলার স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবো। আর এতে করে জেলার রাজনীতি আরো বেশি প্রাণবন্ত হবে, আমরা সবাই মিলে স্থানীয় রাজনীতিকে আরও শক্তিশালী করতে পারব।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, মে ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।