ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

রাজনীতি

রাবি ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ, আহত ২

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, মে ২৩, ২০২২
রাবি ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ, আহত ২ রাবি ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রদল নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলায় দুজন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৩ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বুদ্ধিজীবী চত্বরের কাছে এ হামলার ঘটনা ঘটে।

  

ছাত্রলীগের হামলায় আহতদের মধ্যে রয়েছেন রাবি শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য জাকির রেজোয়ান ও যুগ্ম আহ্ববায়ক এমএ তাহের রহমান। আহতরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছাত্রদলের নেতাকর্মীরা তাদের নিজেদের দলীয় টেন্টে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার সভাপতি কাবিরুজ্জামান রুহুল এবং শহীদ সোহরাওয়ার্দী হল শাখার সহ-সভাপতি সাখাওয়াত হোসেন শাকিলসহ ১০ থেকে ১২ জন ছাত্রলীগ নেতাকর্মী ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা করেন। এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা প্রতিহত করতে না পেরে দ্রুত পালিয়ে যান।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, আমাদের আহ্বায়ক কমিটির সদস্যরা একাডেমিক কাজে ক্যাম্পাসে প্রবেশ করলে ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের নির্দেশে তাদের কয়েকজন নেতাকর্মী তাদের ওপর হামলা করে। এতে আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে এবং এর মধ্যে গুরুতর আহত হয়েছেন দুইজন।  

হামলার বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ ফয়সাল আহমেদ রুনু বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা ক্যাম্পাসে আড্ডার নামে জমায়েতের চেষ্টা করেন৷ এসময় ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী তাদেরকে প্রতিহত করেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, ২৩ মে, ২০২২
ইআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa