ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

রাজনীতি

বরিশালে পুলিশি বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, মে ২৩, ২০২২
বরিশালে পুলিশি বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড

বরিশাল: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি ঈর্ষাপরায়ণ কটূক্তি ও পরোক্ষভাবে মৃত্যুর হুমকি এবং কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবনের ওপর পুলিশি হামলা-মামলার প্রতিবাদে বরিশালে কর্মসূচি পালন করেছে ছাত্রদল।

সোমবার (২৩ মে) বেলা ১১টার দিকে বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের ব্যানারে নগরের সদর রোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা করা হয়।

মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনির সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন- মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতিতরিকুল ইসলাম তরিক, সাধাণন সম্পাদক হুমাউন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক তৌফিক আল ইমরান, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তারেক আল এমরান, সাধারণ সম্পাদক কামরুল, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল রাঢ়ি প্রমুখ।

সভা শেষে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলটি অশ্বিনী কুমার হল চত্বরের গেট অতিক্রম করতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়। পরে কয়েক দফা ধাক্কাধাক্কি শেষে ছাত্রদল নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে ফিরে যেতে বাধ্য হয়।

অপরদিকে অশ্বিনী কুমার হল চত্বরে বরিশাল সদর উপজেলা ছাত্রদল সভাপতি সবুজ আকনের নেতৃত্বে প্রতিবাদ সভা হয়।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, মে ২৩, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa