ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

রাজনীতি

জনগণ খালেদা জিয়াকে ক্ষমতার চাবি উপহার দেবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, মে ২১, ২০২২
জনগণ খালেদা জিয়াকে ক্ষমতার চাবি উপহার দেবে

ঢাকা: আওয়ামী লীগ সরকারকে দেশের জনগণ আর এক মুহূর্তও ক্ষমতায় দেখতে চায় না দাবি করে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) একাংশের সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, ‘আগামী নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে হতে হবে। শেখ হাসিনার অধীনে জাগপাসহ কোনো দল ভোট ডাকাতির খেলায় অংশ নেবে না।

মনে রাখবেন জনগণ এবার খালেদা জিয়াকে ক্ষমতার চাবি উপহার দেবে। ’

শনিবার (২১ মে) জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে জাগপার সভাপতি মরহুম শফিউল আলম প্রধানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার তাসমিয়া প্রধান আরো বলেন, আওয়ামী লীগের দুর্নীতির টাকায় পদ্মাসেতু নির্মাণ হয়নি বরং পদ্মা সেতুর দুর্নীতির টাকা বস্তায় ভরে আওয়ামী লীগ বিদেশে পাচার করেছে। সুতরাং জনগণের ট্যাক্সের টাকায় পদ্মা সেতু হলো আর আওয়ামী লীগ সরকার বলে বেগম খালেদা জিয়াকে পদ্মায় ফেলে দেবে। ড.ইউনুসকে পানিতে চুবিয়ে তুলবে। দয়া করে একটু সাবধানে কথা বলুন। আপনাদের পতন গণঅভ্যুত্থানের মাধ্যমেই হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর, এনডিপির চেয়ারম্যান কারী মো. আবু তাহের, জাগপার প্রেসিডিয়াম সদস্য আবু মোজাফফর মো. আনাছ, আসাদুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শফিকুল ইসলাম, সহ-সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান, ও এলডিপির ড. নেয়ামুল বশির।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মে ২১, ২০২২
এমএইচ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa