ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বিএনপি নেতাকে গ্রেফতারে আমান-আমিনুলের প্রতিবাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, মে ১৫, ২০২২
বিএনপি নেতাকে গ্রেফতারে আমান-আমিনুলের প্রতিবাদ

ঢাকা: ঢাকা মহানগর উত্তরের দারুস সালাম থানাধীন ৯ নম্বর ওয়ার্ড বিএনপি’র যুগ্ম আহবায়ক মো. বসির আহমেদকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ডাকসু’র সাবেক ভিপি ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

রোববার (১৫ মে) এক বিবৃতিতে তারা বলেন, প্রতিহিংসাপরায়ণ বর্তমান সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোর নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতনের স্টীম রোলার চালিয়ে নিজেদের একচ্ছত্র আধিপত্য প্রতিষ্ঠিত করতে সীমাহীন হিংস্ররুপ ধারণ করেছে।

আর এই উদ্দেশ্য পূরণে গুম, খুন, অপহরণ ছাড়াও বিরোধী নেতাকর্মীদের গ্রেফতারের মাধ্যমে কারান্তরীণ করতে বেপরোয়া হয়ে উঠেছে।

তারা বলেন, গণতান্ত্রিক শক্তির ওপর কর্তৃত্ববাদের আঘাত এখন আরও তীব্র রুপ ধারণ করেছে। আর এরই ধারাবাহিকতায় রাজনৈতিক প্রতিহিংসার শিকার ঢাকা মহানগর উত্তরের দারুস সালাম থানাধীন ৯ নম্বর ওয়ার্ড বিএনপি’র যুগ্ম আহবায়ক মো. বসির আহমেদকে গ্রেফতার করা হয়েছে। বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর এধরণের নিপীড়ণ ও জুলুম নিঃসন্দেহে দেশের জন্য এক অশনি সংকেত। তবে সরকারের ফ্যাসিবাদী আচরণের অবসান ঘটাতে জনগণ এখন ঐক্যবদ্ধ হচ্ছে।

 বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, মে ১৫, ২০২২
এমএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।