ঢাকা, বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

‘আ. লীগ দেশকে শ্রীলঙ্কার মতো দেউলিয়া করতে চায়’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মে ১৪, ২০২২
‘আ. লীগ দেশকে শ্রীলঙ্কার মতো দেউলিয়া করতে চায়’

সুনামগঞ্জ: দেশব্যাপী আওয়ামী লীগের সন্ত্রাস, নৈরাজ্য ও হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি। এ সময় নেতাকর্মীরা বলেন- আ.লীগ সরকার দেশকে শ্রীলঙ্কার মতো দেউলিয়া করতে চায়।

 

শনিবার (১৪ মে) সকাল সাড়ে ১১টার দিকে এ বিক্ষোভ মিছিল হয়।

শহরের পুরাতন বাসস্টেন্ডের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কালীবাড়ি মোড়ের দিকে যেতে চাইলে কামাড় খাল এলাকায় পৌঁছালে পুলিশি বাধা দেয়। বাধার মুখে বিক্ষোভ মিছিলটি পণ্ড হয়ে যায়। পরে সেখানেই তাৎক্ষণিক বিক্ষোভ সমাবেশে করে বিএনপি নেতাকর্মীরা।

জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট. নূরুল ইসলাম নুরুলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদ, অ্যাডভোকেট মল্লিক মঈন উদ্দিন সোহেল।

এ সময় আরও উপস্থিত ছিলেন- আনসার উদ্দিন, আবুল মনসুর শওকত, আনিসুল হক, আবুল কালাম, ফুলমিয়া, আ. ওয়াদুদ, আব্দুল হাই, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট. জিয়াউর রহমান শাহীন, জুনাব আলী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা রাকাব উদ্দিন, ব্যারিস্টার মাহদীন, আব্দুল বাসিত, আশিকুর রহমান আশিক, অশোক তালুকদার, আমানুল হক রাসেলসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিএনপি নেতারা বলেন, অবৈধ স্বৈরাচারী আ.লীগ সরকার দেশকে শ্রীলঙ্কার মতো দেউলিয়া করতে চায়। তারা চায় না দেশ নেত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রাজনীতি থেকে দূরে থাক। যাতে করে দেশে আর কেনো দল না থাকে। অচিরেই এ সব কিছুর দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। দ্রুতই এ সরকারের পতন ঘটানো হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, মে ১৪, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa